বুধবার, ১৭ Jul ২০২৪, ১১:৫৫ অপরাহ্ন

        English
শিরোনাম :
চট্টগ্রামস্থ ছাগলনাইয়া সমিতির আলোচনা সভা ও দোয়া মাহফিল বিশেষ অভিযানে ৬ গ্যাংয়ের ৩৩ জন আটক, দেশী অস্ত্র উদ্ধার ভালো আছেন খালেদা জিয়া ঈদকে ঘিরে জাল নোট গছিয়ে দিত ওরা কুতুব‌দিয়ায় নতুন জামা পেল ১৩৫ এতিম ছাত্র-ছাত্রী মানিকছড়িতে গণ ইফতার মাহফিল সীতাকুণ্ডে লরি চাপায় পথচারী যুবক নিহত সীতাকুণ্ডে পানিতে পড়ে শিশুর মৃত্যু রামগড়ে প্রশিক্ষণার্থীদের মাঝে বিজিবির পুরস্কার ও সনদ বিতরন লাইসেন্স বিহীন ফিলিং স্টেশন স্থাপন করে কার্ভাড ভ্যানে চলছে অবৈধ গ্যাস বিক্রি কাপ্তাই ব্লাড ব্যাংকের উদ্যোগে জনসচেতনতামূলক বিশেষ ক্যাম্পেইন জিম্মি নাবিকদের উদ্ধারে জাহাজের মালিকপক্ষের নতুন ঘোষণা
সাফ অনুর্ধ্ব-১৯ জাতীয় ফুটবলে মানিকছড়ির ক্রীড়াবিদ মেরি মনোনীত হওয়ায় আনন্দে ভাসছে ক্লাব ও পরিবার

সাফ অনুর্ধ্ব-১৯ জাতীয় ফুটবলে মানিকছড়ির ক্রীড়াবিদ মেরি মনোনীত হওয়ায় আনন্দে ভাসছে ক্লাব ও পরিবার

মানিকছড়ি (খাগড়াছড়ি) প্রতিনিধি :

খাগড়াছড়ির মানিকছড়ি উপজেলার অজপাড়া গাঁ দক্ষিণ গাড়িটানা ত্রিপুরা পাড়ার সাংকুমার ত্রিপুরার কনিষ্ঠ সন্তান ও মানিকছড়ি গিরিমৈত্রী সরকারী ডিগ্রি কলেজ শিক্ষার্থী এবং মানিকছড়ি ফুটবল একাডেমির মেধাবী ক্রীড়াবিদ মেরী আইরিশ প্রাভেন্স ত্রিপুরা নরভী (১৭) আসন্ন সাফ -১৯ জাতীয় ফুটবল দলের গোলকিপার মনোনীত হওয়ার খবরে পাহাড়ি জনপদ, তার পরিবার ও ক্লাবে বইছে আনন্দের জোয়ার

এই প্রথম উপজেলার কোন কৃতি খেলোয়াড় জাতীয় দলের গুরুত্বপূর্ণ পজিশনে তার কৃতিত্ব তুলে ধরার সুযোগ পাওয়ায় উপজেলা ক্রীড়া সংস্থা ও তার খেলাধূলার হাতেগড়ি প্রতিষ্ঠান মানিকছড়ি ফুটবল একাডেমি পক্ষ থেকে তাকে নানাভাবে জানানো হচ্ছে অভিনন্দন ও শুভেচ্ছা।

মানিকছড়ি ফুটবল একাডেমির প্রতিষ্ঠাতা ক্রীড়াবিদ মো. ইমরান হোসেন ইমন আজকের পত্রিকাকে বলেন, মেরি উপজেলার কলেজিয়েট উচ্চ বিদ্যালয়ে পড়ালেখাকালীন উপজেলার বিভিন্ন খেলাধূলায় তার সক্রীয় অংশগ্রহণ ও মেধা দেখে তাকে ক্লাবে অন্তর্ভুক্ত করি। এর পর ক্লাবের প্রশিক্ষিত প্রশিক্ষক মো. রেজাউল করিম সোহেল ও আমি নিজে ২০১৯ সাল থেকে মেরিকে ফুটবলের ওপর প্রশিক্ষণ (কোর্স) করাই।

ফুটবলের প্রতি তার একনিষ্ঠ নজর ও আন্তরিকতা থাকায় আজ সে (মেরি) বাংলাদেশ ফুটবল ফেডারেশনে (বাফুফে) অনুর্ধ্ব-১৯ মহিলা দলের বাছাইয়ে ডাক পায় এবং বাছাই পর্বে আসন্ন সাফ অনুর্ধ্ব -১৯ জাতীয় মহিলা দলের থার্ড গোলকিপার হিসেবে মনোনীত হয়েছে।

এটি এই পাহাড়ি জনপদ তথা মানিকছড়ি ফুটবল একাডেমির প্রথম জাতীয় পর্যায়ের অর্জন।

এদিকে জাতীয় দলের বাছাই পর্বে ডাক পাওয়ায় উপজেলা ক্রীড়া সংস্থার পক্ষ থেকে সম্প্রতি উপজেলা নির্বাহী কর্মকর্তা ও উপজেলা ক্রীড়া সংস্থার সভাপতি সৈয়দা সাদিয়া নূরীয়া ও সাধারণ সম্পাদক মো. জাহাঙ্গীর আলম এবং মানিকছড়ি ফুটবল একাডেমির প্রশিক্ষক মো. রেজাউল করিম সোহেল কৃতি খেলোয়াড় মেরী আইরিশ প্রাভেন্স ত্রিপুরা নরভীকে ফুলেল শুভেচছায় সিক্ত করেন এবং তার উত্তরোত্তর সফলতা কামনা করেন।

মেরির গর্বিত পিতা সাং কুমার ত্রিপুরা ও মাতা জ্যোতিকা ত্রিপুরা সন্তানের এই সফলতার খবরে ফুটবল প্রশিক্ষণে হাতেগড়ি প্রতিষ্ঠান মানিকছড়ি ফুটবল একাডেমি ও প্রশিক্ষকদের প্রতি কৃতজ্ঞতা স্বীকার করে মেয়ের ভবিষ্যৎ সফলতার সবার আর্শিবাদ কামনা করেন।

গর্বিত পিতা সাং কুমার ত্রিপুরার ২ পুত্র ও ১ কন্যার সন্তানের মধ্যে মেরি সর্বকনিষ্ঠ। সাং কুমার ত্রিপুরা খ্রিষ্টান মিশনারীতে চাকরী করেন এবং মা জ্যোতিকা ত্রিপুরা একজন গৃহীনি।

Please Share This Post in Your Social Media

Powered by : Oline IT