রবিবার, ২১ Jul ২০২৪, ০৬:২৩ পূর্বাহ্ন

        English
শিরোনাম :
চট্টগ্রামস্থ ছাগলনাইয়া সমিতির আলোচনা সভা ও দোয়া মাহফিল বিশেষ অভিযানে ৬ গ্যাংয়ের ৩৩ জন আটক, দেশী অস্ত্র উদ্ধার ভালো আছেন খালেদা জিয়া ঈদকে ঘিরে জাল নোট গছিয়ে দিত ওরা কুতুব‌দিয়ায় নতুন জামা পেল ১৩৫ এতিম ছাত্র-ছাত্রী মানিকছড়িতে গণ ইফতার মাহফিল সীতাকুণ্ডে লরি চাপায় পথচারী যুবক নিহত সীতাকুণ্ডে পানিতে পড়ে শিশুর মৃত্যু রামগড়ে প্রশিক্ষণার্থীদের মাঝে বিজিবির পুরস্কার ও সনদ বিতরন লাইসেন্স বিহীন ফিলিং স্টেশন স্থাপন করে কার্ভাড ভ্যানে চলছে অবৈধ গ্যাস বিক্রি কাপ্তাই ব্লাড ব্যাংকের উদ্যোগে জনসচেতনতামূলক বিশেষ ক্যাম্পেইন জিম্মি নাবিকদের উদ্ধারে জাহাজের মালিকপক্ষের নতুন ঘোষণা
মিরসরাইয়ে সড়ক দুর্ঘটনায় নিহত ১, পুলিশ সদস্যসহ আহত ২

মিরসরাইয়ে সড়ক দুর্ঘটনায় নিহত ১, পুলিশ সদস্যসহ আহত ২

নিজস্ব প্রতিনিধি, মিরসরাইঃ মিরসরাইয়ে মোটরসাইকেল দুর্ঘটনায় চালক নিহত ও ২ আরোহী আহত হয়েছে। শুক্রবার (৫ জানুয়ারী) দুপুর ১২টায় মিরসরাই ইকোনোমিক জোন এলাকায় এই দুুর্ঘটনা ঘটে।

নিহতের জেঠাত ভাই লিটন জানান, শুক্রবার ছুটি থাকায় তারা ৩ বন্ধুমিলে একটি মোটরসাইকেল যোগে মিরসরাই ইকোনোমিক জোন এলাকা ঘুরে বাড়ী ফিরছিল। এসময় পথিমথ্যে পাশবর্তি সড়ক থেকে একটি বাইসাইকেল হঠাৎ মোটরসাইকেলের সামনে চলে আসে। দূর্ঘটনারোধে চালক টিপু হার্ডব্রেক কষলে মোটরসাইকেল উলটে সবাই সিটকে পড়ে। এসময় টিপুর মাথায় আঘাত লেগে প্রচুর রক্তক্ষরণ হয়।

স্থানীয়রা আহতদের উদ্ধারকরে স্থানীয় হাসপাতালে নিলে সেখান থেকে তাদের চট্টগ্রাম মেডিকেলে পাঠানো হয়। সেখানে চিকিৎসক তৌহিদুল ইসলাম টিপুকে (২৩) মৃত ঘোষনা করেন। নিহত টিপু উপজেলার জোরারগঞ্জ থানাধীন উত্তর কাঁটাছরা গ্রামের জমাদ্দার বাড়ীর নিজাম উদ্দিনের ছেলে। সে বিএসআরএম কারখানায় স্কেবেটরের চালক ছিল।

এ ঘটনায় আহত হয় একই এলাকা জনাদ্দন পুরের অপর স্কেলেটর চালক রুবেল (২২) এবং অপরজন তেতৈয়ার পুলিশ কনস্টেবল আলতাফ (২২)। সে ময়মনসিংহ জেলার ভালুকা থানায় বর্তমানে কর্মরত। আহতদের চিকিৎসা প্রদান করা হচ্ছে।

Please Share This Post in Your Social Media

Powered by : Oline IT