রবিবার, ২১ Jul ২০২৪, ০৬:৫৮ পূর্বাহ্ন

        English
শিরোনাম :
চট্টগ্রামস্থ ছাগলনাইয়া সমিতির আলোচনা সভা ও দোয়া মাহফিল বিশেষ অভিযানে ৬ গ্যাংয়ের ৩৩ জন আটক, দেশী অস্ত্র উদ্ধার ভালো আছেন খালেদা জিয়া ঈদকে ঘিরে জাল নোট গছিয়ে দিত ওরা কুতুব‌দিয়ায় নতুন জামা পেল ১৩৫ এতিম ছাত্র-ছাত্রী মানিকছড়িতে গণ ইফতার মাহফিল সীতাকুণ্ডে লরি চাপায় পথচারী যুবক নিহত সীতাকুণ্ডে পানিতে পড়ে শিশুর মৃত্যু রামগড়ে প্রশিক্ষণার্থীদের মাঝে বিজিবির পুরস্কার ও সনদ বিতরন লাইসেন্স বিহীন ফিলিং স্টেশন স্থাপন করে কার্ভাড ভ্যানে চলছে অবৈধ গ্যাস বিক্রি কাপ্তাই ব্লাড ব্যাংকের উদ্যোগে জনসচেতনতামূলক বিশেষ ক্যাম্পেইন জিম্মি নাবিকদের উদ্ধারে জাহাজের মালিকপক্ষের নতুন ঘোষণা
মিরসরাইয়ে খেলা নিয়ে বিরোধের জেরঃ এক ছাত্রকে কুপিয়ে হত্যা চেষ্টা

মিরসরাইয়ে খেলা নিয়ে বিরোধের জেরঃ এক ছাত্রকে কুপিয়ে হত্যা চেষ্টা

নিজস্ব প্রতিনিধি, মিরসরাইঃ চট্টগ্রামের মিরসরাইয়ে ক্রিকেট খেলাকে কেন্দ্র করে এক কলেজ ছাত্রকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে হত্যা চেষ্টা করেছে প্রতিপক্ষের লোকজন। আহত ওই ছাত্রের নাম নুর ইসলাম আরিফ। সে উপজেলার মহাজনহাট ফজলুর রহমান কলেজের ছাত্র।

এই ঘটনায় আরিফের পিতা মীর হোসেন বাদি হয়ে ৪জনের নাম উল্লেখ করে অজ্ঞাত সহ ১৫জনের বিরুদ্ধে জোরারগঞ্জ থানায় একটি মামলা দায়ের করেছেন। আরিফ বর্তমানে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

আরিফের পিতা মীর হোসেন অভিযোগ করেন, গত ৩ জানুয়ারি আমার বাড়ির পাশে মাঠে ক্রিকেট খেলতে যায় আরিফ। খেলায় প্রতিপক্ষের খেলোয়াড়দের সাথে খেলা নিয়ে বাকবিতন্ডা হয়। এরপর সে বাড়ি চলে আসে। পরে সন্ধ্যায় আরিফ মহাজনহাট বাজারে গেলে আগে থেকে ওঁৎপেতে থাকা প্রতিপক্ষের নিলয়, মোহাম্মদ রায়হান, ইমাম হোসেন, রুবেলের নেতৃত্বে ১২-১৫ জনের একটি গ্রুপ তাকে একটি দোকান থেকে ডেকে নিয়ে অতর্কিতভাবে হামলা চালায়।

পরে ধারালো অস্ত্র দিয়ে আমার ছেলেকে এলোপাতাড়ি কুপিয়ে হত্যা চেষ্টা করে। তার আত্মচিৎকারে আশপাশের লোকজন এগিয়ে এলে তারা আরিফকে রেখে পালিয়ে যায়। স্থানীয় লোকজন তাকে উদ্ধার বারইয়ারহাট মেডিকেল সেন্টারে নিয়ে যায়। কিন্তু তার শারীরিক অবস্থার অবনতি দেখে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে (চমেক) প্রেরণ করা হয়েছে। এখনো তার শারীরিক অবস্থা আশংকাজনক। আমি ছেলের উপর হামলারকারী উপযুক্ত শাস্তি চাই।

এই বিষয়ে জোরারগঞ্জ থানার সেকেন্ড অফিসার অফিসার বিপুল দেবনাথ জানান, হামলার ঘটনায় একটি অভিযোগ পেয়েছি। তদন্তপুর্বক দোষীদের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণ করবো।

Please Share This Post in Your Social Media

Powered by : Oline IT