সোমবার, ২২ Jul ২০২৪, ০৩:৪৮ পূর্বাহ্ন

        English
শিরোনাম :
চট্টগ্রামস্থ ছাগলনাইয়া সমিতির আলোচনা সভা ও দোয়া মাহফিল বিশেষ অভিযানে ৬ গ্যাংয়ের ৩৩ জন আটক, দেশী অস্ত্র উদ্ধার ভালো আছেন খালেদা জিয়া ঈদকে ঘিরে জাল নোট গছিয়ে দিত ওরা কুতুব‌দিয়ায় নতুন জামা পেল ১৩৫ এতিম ছাত্র-ছাত্রী মানিকছড়িতে গণ ইফতার মাহফিল সীতাকুণ্ডে লরি চাপায় পথচারী যুবক নিহত সীতাকুণ্ডে পানিতে পড়ে শিশুর মৃত্যু রামগড়ে প্রশিক্ষণার্থীদের মাঝে বিজিবির পুরস্কার ও সনদ বিতরন লাইসেন্স বিহীন ফিলিং স্টেশন স্থাপন করে কার্ভাড ভ্যানে চলছে অবৈধ গ্যাস বিক্রি কাপ্তাই ব্লাড ব্যাংকের উদ্যোগে জনসচেতনতামূলক বিশেষ ক্যাম্পেইন জিম্মি নাবিকদের উদ্ধারে জাহাজের মালিকপক্ষের নতুন ঘোষণা
মিঠুন চাকমা হত্যা: অজ্ঞাতদের আসামি করে ৫ দিন পর পুলিশের মামলা

মিঠুন চাকমা হত্যা: অজ্ঞাতদের আসামি করে ৫ দিন পর পুলিশের মামলা

সিটিজি জার্নাল নিউজঃ ইউনাইটেড পিপলস ডেমোক্রেটিক ফ্রন্টের (ইউপিডিএফ) সংগঠক মিঠুন চাকমা হত্যার পাঁচ দিন পর পুলিশ বাদী হয়ে খাগড়াছড়ি সদর থানায় হত্যা মামলা দায়ের করেছে। পরিবারের পক্ষ থেকে মামলা না করায় খাগড়াছড়ি সদর থানার উপ-পুলিশ পরিদর্শক (এসআই) মো. মিজানুর রহমান বাদী হয়ে অজ্ঞাতনামা ৬/৭জনকে আসামি করে রবিবার এই মামলা দায়ের করেন।

এদিকে, ইউপিডিএফ সংগঠক মিঠুন চাকমার শেষকৃত্যে সাংগঠনিকভাবে শ্রদ্ধা জানাতে বাধা দেওয়ার প্রতিবাদে এবং হত্যায় জড়িতদের গ্রেফতারের প্রতিবাদে ডাকা দ্বিতীয় দিনের সড়ক অবরোধ বিক্ষিপ্ত ঘটনার মধ্য দিয়ে শেষ হয়েছে।

জানা যায়, রবিবার সকাল সাড়ে ৮টায় খাগড়াছড়ি ফায়ার সার্ভিস এলাকায় পিকেটিং করার সময় পুলিশের সঙ্গে পিকেটারদের ধাওয়া-পাল্টা ধাওয়া হয়। সকালে পিকেটাররা শহরের বিভিন্ন রাস্তায় টায়ার জ্বালালে পুলিশ তা সরিয়ে দেয়। এছাড়া একই সময় ধর্মপুর এলাকায় দুইটি ব্যাটারিচালিত অটোরিক্সায় অগ্নিসংযোগ ও মৎস্য ভবনের সামনে রাস্তায় টায়ার জ্বালায় পিকেটাররা। শেষ বিকালে আলুটিলা এলাকায় বিজিবির একটি গাড়ির কাঁচ ভেঙে দেয় পিকেটাররা।

অতিরিক্ত পুলিশ সুপার এমএম সালাহউদ্দিন জানান, আইনশৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক অতিরিক্ত পুলিশের পাশাপাশি বিজিবি সদস্যরা মোতায়েন রয়েছে। সাজেকগামী পর্যটকদের পুলিশ নিরাপত্তা দিয়ে খাগড়াছড়ির সীমানা অতিক্রম করিয়ে দেয় এবং ঢাকা থেকে ছেড়ে আসা নৈশকোচগুলোর নিরাপত্তা দেওয়া হয়।

উল্লেখ্য, গত ৩ জানুয়ারি খাগড়াছড়ি সদরের স্লুইচগেইট এলাকায় অজ্ঞাত সন্ত্রাসীদের গুলিতে খুন হন ইউপিডিএফ সংগঠক মিঠুন চাকমা।

একে/এম

Please Share This Post in Your Social Media

Powered by : Oline IT