শনিবার, ২০ Jul ২০২৪, ০৯:০৮ পূর্বাহ্ন

        English
শিরোনাম :
চট্টগ্রামস্থ ছাগলনাইয়া সমিতির আলোচনা সভা ও দোয়া মাহফিল বিশেষ অভিযানে ৬ গ্যাংয়ের ৩৩ জন আটক, দেশী অস্ত্র উদ্ধার ভালো আছেন খালেদা জিয়া ঈদকে ঘিরে জাল নোট গছিয়ে দিত ওরা কুতুব‌দিয়ায় নতুন জামা পেল ১৩৫ এতিম ছাত্র-ছাত্রী মানিকছড়িতে গণ ইফতার মাহফিল সীতাকুণ্ডে লরি চাপায় পথচারী যুবক নিহত সীতাকুণ্ডে পানিতে পড়ে শিশুর মৃত্যু রামগড়ে প্রশিক্ষণার্থীদের মাঝে বিজিবির পুরস্কার ও সনদ বিতরন লাইসেন্স বিহীন ফিলিং স্টেশন স্থাপন করে কার্ভাড ভ্যানে চলছে অবৈধ গ্যাস বিক্রি কাপ্তাই ব্লাড ব্যাংকের উদ্যোগে জনসচেতনতামূলক বিশেষ ক্যাম্পেইন জিম্মি নাবিকদের উদ্ধারে জাহাজের মালিকপক্ষের নতুন ঘোষণা
মর্গে পড়ে আছে প্রবাসী বাংলাদেশির মরদেহ, খোঁজ মিলছে না স্বজনদের

মর্গে পড়ে আছে প্রবাসী বাংলাদেশির মরদেহ, খোঁজ মিলছে না স্বজনদের

মালয়েশিয়ায় হাসপাতালের মর্গে পড়ে আছে এক বাংলাদেশির মরদেহ। মৃত ব্যক্তির হাতে লেখা পাসপোর্টে বিস্তারিত তথ্য না থাকায় তার পরিবারের সন্ধান মিলছে না। ফলে আবদুল সোবহান (৪৯) নামের ওই ব্যক্তির মরদেহ দেশে পাঠানো যাচ্ছে না বলে জানিয়েছে মালয়েশিয়ার বাংলাদেশ হাইকমিশন।

মৃত আবদুল সোবহানের পাসপোর্ট থেকে জানা যায়, তিনি কুমিল্লা জেলার নুরে জামানের ছেলে।মালয়েশিয়ার পেরাক রাজ্যের ইপোহ শহরের রাজা মনজিৎ সিং ইপোহ হাসপাতালের মর্গে পড়ে আছে তার মরদেহ।

প্রবাসী ওই বাংলাদেশির বিস্তারিত পরিচয় নিশ্চিতে বৃহস্পতিবার (২১ মার্চ) থেকে চেষ্টা চালাচ্ছে বাংলাদেশ হাইকমিশন। পাশাপাশি মরদেহ শনাক্তের জন্য স্বজন বা অন্য পরিচিতজনদের হাইকমিশনে যোগাযোগ করতে বলা হয়েছে।

মালয়েশিয়া মৃত আবদুল সোবহানের পাসপোর্ট থেকে নেওয়া ছবি

হাইকমিশনের এক বিবৃতিতে বলা হয়, স্ট্রোক জনিত কারণে মো. আবদুল সোবহানকে ২০২২ সালে অপরিচিত এক ব্যক্তি হাসপাতালে ভর্তি করান। চলতি বছরের ১৭ মার্চ চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। এ বিষয়ে হাসপাতাল কর্তৃপক্ষ বাংলাদেশ হাইকমিশনকে অবগত করলে হাসপাতালে গিয়ে খোঁজ নেয় বাংলাদেশ হাইকমিশন।

তবে হাসপাতাল কর্তৃপক্ষ হাতে লেখা একটি পাসপোর্ট ছাড়া মৃত ব্যক্তির পরিচিতজনদের কোনো তথ্য দিতে পারেনি। মরদেহের দাবিদার না পাওয়া পর্যন্ত আবদুল সোবহানের মরদেহ বাংলাদেশে পাঠানো সম্ভব নয়। এ অবস্থায় মরদেহ শনাক্তে পরিচিত বা স্বজনদের হাইকমিশনের প্রথম সচিব (শ্রম) সুমন চন্দ্র দাসের সঙ্গে +৬০১২৪৩১৩১৫০ মোবাইল নম্বরে যোগাযোগ করতে অনুরোধ জানানো হয়েছে।

Please Share This Post in Your Social Media

Powered by : Oline IT