রবিবার, ২১ Jul ২০২৪, ০৭:৪৮ পূর্বাহ্ন

        English
শিরোনাম :
চট্টগ্রামস্থ ছাগলনাইয়া সমিতির আলোচনা সভা ও দোয়া মাহফিল বিশেষ অভিযানে ৬ গ্যাংয়ের ৩৩ জন আটক, দেশী অস্ত্র উদ্ধার ভালো আছেন খালেদা জিয়া ঈদকে ঘিরে জাল নোট গছিয়ে দিত ওরা কুতুব‌দিয়ায় নতুন জামা পেল ১৩৫ এতিম ছাত্র-ছাত্রী মানিকছড়িতে গণ ইফতার মাহফিল সীতাকুণ্ডে লরি চাপায় পথচারী যুবক নিহত সীতাকুণ্ডে পানিতে পড়ে শিশুর মৃত্যু রামগড়ে প্রশিক্ষণার্থীদের মাঝে বিজিবির পুরস্কার ও সনদ বিতরন লাইসেন্স বিহীন ফিলিং স্টেশন স্থাপন করে কার্ভাড ভ্যানে চলছে অবৈধ গ্যাস বিক্রি কাপ্তাই ব্লাড ব্যাংকের উদ্যোগে জনসচেতনতামূলক বিশেষ ক্যাম্পেইন জিম্মি নাবিকদের উদ্ধারে জাহাজের মালিকপক্ষের নতুন ঘোষণা
মন্ত্রিসভার নতুন চার সদস্যকে আনতে ৬ গাড়ি প্রস্তুত

মন্ত্রিসভার নতুন চার সদস্যকে আনতে ৬ গাড়ি প্রস্তুত

সিটিজি জার্নাল নিউজঃ মন্ত্রিসভার রদবদলের সিদ্ধান্ত অনুযায়ী নতুন চার জন মন্ত্রী আজ মঙ্গলবার শপথ নেবেন। এজন্য তাদের বঙ্গভবনে  নিয়ে যেতে ছয়টি গাড়ি প্রস্তুত রাখা হয়েছে।

মঙ্গলবার দুপুর পৌনে ২টার দিকে রাষ্ট্রীয় পরিবহন পুল থেকে ছয়টি কালো রঙয়ের করোলা গাড়ি সচিবালয়ে প্রবেশ করে। পরিবহন পুলের পরিচালক জয়নাল আবেদীন এ তথ্য নিশ্চিত করেছেন।

জানা গেছে, ছয়টি গাড়ির মধ্যে চারটি গাড়ি মন্ত্রিসভার চার সদস্যকে আনতে পাঠানো হবে। বাকি দুটি গাড়ি অতিরিক্ত হিসেবে রাখা হয়েছে। কোনও গাড়ির যান্ত্রিক ত্রুটি দেখা গেলে অতিরিক্ত গাড়িগুলো ব্যবহার করা হবে।

গাড়িগুলো হলো- ঢাকা মেট্রো-ভ-১১-১৮১৮, ঢাকা মেট্রো-গ-৩৩-৪৪০০, ঢাকা মেট্রো-গ-৩৫-০৫০৮ এবং ঢাকা মেট্রো-গ-৩৫-০৪৯৮। এছাড়া অতিরিক্ত গাড়িগুলো হলো- ঢাকা মেট্রো-ভ-১১-১৮১৫ এবং ঢাকা মেট্রো-ভ-১১-১৮২৪।

আরও জানা গেছে, গাড়ি চারটি সচিবালয়ের ভেতরে মন্ত্রিপরিষদ বিভাগের সামনে রাখা হয়েছে। সেখান থেকে উপসচিব পদমর্যাদার চার কর্মকর্তা নতুন চার সদস্যকে আনতে রওনা হবেন।

রাষ্ট্রপতির সরকারি বাসভবন বঙ্গভবনে মঙ্গলবার সন্ধ্যায় নতুন চার সদস্য শপথ নেবেন। নতুন চার সদস্য হলেন, মৎস্য ও প্রাণিসম্পদ প্রতিমন্ত্রী নারায়ণ চন্দ্র চন্দ, লক্ষ্মীপুর-৩ (সদর) আসনের সংসদ সদস্য এ কে এম শাহজাহান কামাল ও রাজবাড়ী-১ আসনের সংসদ সদস্য কাজী কেরামত আলী। এছাড়া, তথ্যপ্রযুক্তিবিদ ও বাংলাদেশ অ্যাসোসিয়েশন অব সফটওয়্যার অ্যান্ড ইনফরমেশন সার্ভিসেসের (বেসিস) সভাপতি মোস্তাফা জব্বার।

একে/এম

Please Share This Post in Your Social Media

Powered by : Oline IT