সোমবার, ২২ Jul ২০২৪, ০৪:২৩ পূর্বাহ্ন

        English
শিরোনাম :
চট্টগ্রামস্থ ছাগলনাইয়া সমিতির আলোচনা সভা ও দোয়া মাহফিল বিশেষ অভিযানে ৬ গ্যাংয়ের ৩৩ জন আটক, দেশী অস্ত্র উদ্ধার ভালো আছেন খালেদা জিয়া ঈদকে ঘিরে জাল নোট গছিয়ে দিত ওরা কুতুব‌দিয়ায় নতুন জামা পেল ১৩৫ এতিম ছাত্র-ছাত্রী মানিকছড়িতে গণ ইফতার মাহফিল সীতাকুণ্ডে লরি চাপায় পথচারী যুবক নিহত সীতাকুণ্ডে পানিতে পড়ে শিশুর মৃত্যু রামগড়ে প্রশিক্ষণার্থীদের মাঝে বিজিবির পুরস্কার ও সনদ বিতরন লাইসেন্স বিহীন ফিলিং স্টেশন স্থাপন করে কার্ভাড ভ্যানে চলছে অবৈধ গ্যাস বিক্রি কাপ্তাই ব্লাড ব্যাংকের উদ্যোগে জনসচেতনতামূলক বিশেষ ক্যাম্পেইন জিম্মি নাবিকদের উদ্ধারে জাহাজের মালিকপক্ষের নতুন ঘোষণা
ব্রাহ্মণবাড়িয়ায় ৫ কোটি টাকার মাদক ধ্বংস

ব্রাহ্মণবাড়িয়ায় ৫ কোটি টাকার মাদক ধ্বংস

সিটিজি জার্নাল নিউজঃ ব্রাহ্মণবাড়িয়ায় বর্ডার গার্ড বাংলাদেশের (বিজিবি) ২৫ ও ৬০ ব্যাটালিয়ন উদ্যোগে জব্দ করা পাঁচ কোটি টাকারও বেশি মূল্যের মাদক দ্রব্য ধ্বংস করা হয়েছে। বুধবার (১০ জানুয়ারি) সকাল ১১টার দিকে ব্রাহ্মণবাড়িয়া সরকারি কলেজ মাঠে এসব মাদক দ্রব্য ধ্বংস করা হয়।

ধ্বংস করা মাদক দ্রব্যের মধ্যে ছিল ফেনসিডিল, হুইস্কি, ইয়াবা, গাঁজা, বিয়ারসহ বিভিন্ন ধরনের বিদেশি মদ।

মাদক দ্রব্য ধ্বংস উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন ব্রাহ্মণবাড়িয়া সদর-৩ আসনের সংসদ সদস্য ও পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয় সর্ম্পকিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি র আ ম উবায়দুল মোকতাদির চৌধুরী। তিনি বলেন, ‘মাদক আমাদের দেশের তরুণ ও যুবসমাজকে বিপথগামী করে তুলছে। মাদকের হাত থেকে তরুণ ও যুবসমাজকে রক্ষা করা জরুরি।

অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্যে বিজিবির কুমিল্লা সেক্টর কমান্ডার কর্নেল গাজী আহসানুজ্জামান বলেন, ‘এ মাসে ব্রাহ্মণবাড়িয়া, কুমিল্লা ও ফেনী— এই তিন জেলায় প্রায় ৫০ কোটি টাকা মূল্যের মাদক ধ্বংস করা হবে। মাদকের বিরুদ্ধে সরকারের পক্ষ থেকে জিরো টলারেন্স ঘোষণা করা হয়েছে। আমরা বিজিবি সেই জিরো টলারেন্সই বাস্তবায়ন করছি।’

অনুষ্ঠানে অন্যানের মধ্যে উপস্থিত ছিলেন ব্রাহ্মণবাড়িয়ার জেলা প্রশাসক রেজওয়ানুর রহমান, পৌরসভার মেয়র নায়ার কবীর, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আল মামুন সরকার, ২৫ বিজিবি ব্যাটালিয়নের অধিনায়ক লে. কর্নেল শাহ্ আলী, ৬০ বিজিবি ব্যাটালিয়নের অধিনায়ক লে. কর্নেল মো. জাহিদুর রহমান, সহকারী পুলিশ সুপার (হেড কোয়াটার্স) মো. আবু সাঈদসহ স্থানীয় ব্যক্তিরা।

একে/এম

Please Share This Post in Your Social Media

Powered by : Oline IT