বৃহস্পতিবার, ১৮ Jul ২০২৪, ১১:৪৬ পূর্বাহ্ন

        English
শিরোনাম :
চট্টগ্রামস্থ ছাগলনাইয়া সমিতির আলোচনা সভা ও দোয়া মাহফিল বিশেষ অভিযানে ৬ গ্যাংয়ের ৩৩ জন আটক, দেশী অস্ত্র উদ্ধার ভালো আছেন খালেদা জিয়া ঈদকে ঘিরে জাল নোট গছিয়ে দিত ওরা কুতুব‌দিয়ায় নতুন জামা পেল ১৩৫ এতিম ছাত্র-ছাত্রী মানিকছড়িতে গণ ইফতার মাহফিল সীতাকুণ্ডে লরি চাপায় পথচারী যুবক নিহত সীতাকুণ্ডে পানিতে পড়ে শিশুর মৃত্যু রামগড়ে প্রশিক্ষণার্থীদের মাঝে বিজিবির পুরস্কার ও সনদ বিতরন লাইসেন্স বিহীন ফিলিং স্টেশন স্থাপন করে কার্ভাড ভ্যানে চলছে অবৈধ গ্যাস বিক্রি কাপ্তাই ব্লাড ব্যাংকের উদ্যোগে জনসচেতনতামূলক বিশেষ ক্যাম্পেইন জিম্মি নাবিকদের উদ্ধারে জাহাজের মালিকপক্ষের নতুন ঘোষণা
চবিতে ছাত্রলীগের একাংশের অবরোধ, শাটল ট্রেন বন্ধ

চবিতে ছাত্রলীগের একাংশের অবরোধ, শাটল ট্রেন বন্ধ

সিটিজি জার্নাল নিউজঃ দিয়াজ হত্যা মামলায় চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের (চবি) সমাজতত্ব বিভাগের শিক্ষক ও সাবেক সহকারী প্রক্টর আনোয়ার হোসেনকে কারাগারে পাঠানোর প্রতিবাদে ছাত্রলীগের একাংশের ডাকা অনির্দিষ্টকালের অবরোধ চলছে। অবরোধের দ্বিতীয় দিন মঙ্গলবার বিশ্ববিদ্যালয় ক্যাম্পাস থেকে শহরগামী শিক্ষকদের কোনও বাস ছেড়ে যায়নি। অন্যদিকে, শহর থেকে ক্যাম্পাসের উদ্দেশ্যে ছেড়ে আসেনি কোনও শাটল ট্রেন।

বিশ্ববিদ্যালয় সূত্র জানিয়েছে, মঙ্গলবার ভোর ৪টার দিকে বিশ্ববিদ্যালয়ের মূল ফটকে তালা দেন ছাত্রলীগের একাংশের নেতাকর্মীরা। এসময় তারা টায়ার জ্বালিয়ে বিক্ষোভ করেন। এদিকে, সকাল সাড়ে ৭টার দিকে বিশ্ববিদ্যালয়গামী শাটল ট্রেন বটতলী থেকে ঝাউতলা স্টেশনে আসলে আটকে দেন অবরোধকারীরা।

এ ব্যাপারে বিশ্ববিদ্যালয় পরিবহন দফতরের পরিচালক ড. শফিউল আযম বলেন, ‘ছাত্রদের একটি অংশ বিশ্ববিদ্যালয়ের মূল ফটক অবরোধ করে রাখেন। এ কারণে আজ (মঙ্গলবার) সকাল থেকে বিশ্ববিদ্যালয়ের শিক্ষকদের কোনও বাস ছেড়ে যায়নি।

এদিকে, শাটল ট্রেন আটকে দেওয়ার বিষয়ে ষোলশহর রেলওয়ে স্টেশন মাস্টার শাহাব উদ্দীন জানান, অবরোধকারীরা সকাল সাড়ে ৭টার ট্রেন ঝাউতলায় আটকে দিয়েছে। ছাত্রদের অবরোধের মুখে সকাল ৮টার ট্রেনও বটতলী থেকে ছেড়ে যায়নি।

একে/এম

Please Share This Post in Your Social Media

Powered by : Oline IT