বৃহস্পতিবার, ১৮ Jul ২০২৪, ০৮:৫২ অপরাহ্ন

        English
শিরোনাম :
চট্টগ্রামস্থ ছাগলনাইয়া সমিতির আলোচনা সভা ও দোয়া মাহফিল বিশেষ অভিযানে ৬ গ্যাংয়ের ৩৩ জন আটক, দেশী অস্ত্র উদ্ধার ভালো আছেন খালেদা জিয়া ঈদকে ঘিরে জাল নোট গছিয়ে দিত ওরা কুতুব‌দিয়ায় নতুন জামা পেল ১৩৫ এতিম ছাত্র-ছাত্রী মানিকছড়িতে গণ ইফতার মাহফিল সীতাকুণ্ডে লরি চাপায় পথচারী যুবক নিহত সীতাকুণ্ডে পানিতে পড়ে শিশুর মৃত্যু রামগড়ে প্রশিক্ষণার্থীদের মাঝে বিজিবির পুরস্কার ও সনদ বিতরন লাইসেন্স বিহীন ফিলিং স্টেশন স্থাপন করে কার্ভাড ভ্যানে চলছে অবৈধ গ্যাস বিক্রি কাপ্তাই ব্লাড ব্যাংকের উদ্যোগে জনসচেতনতামূলক বিশেষ ক্যাম্পেইন জিম্মি নাবিকদের উদ্ধারে জাহাজের মালিকপক্ষের নতুন ঘোষণা
কিশোরগঞ্জে চাচি ও চাচাত ভাইবোন খুন, কলেজছাত্র আটক

কিশোরগঞ্জে চাচি ও চাচাত ভাইবোন খুন, কলেজছাত্র আটক

পাকুন্দিয়া থানার ওসি মো. শামসুদ্দিন জানান, পাকুন্দিয়া উপজেলার জাঙ্গালিয়া ইউনিয়নের তারাকান্দি গ্রামে শনিবার সকাল ৭টার দিকে হত্যাকাণ্ডের এ ঘটনা ঘটে।

নিহতরা হলেন – ওই গ্রামের তাছলিমা বেগম (৩৫), তার ছেলে নিলয় (১০) ও মেয়ে রাইশা (৮)।

ওসি শামসুদ্দিন প্রাথমিক তদন্তের বরাতে বলেন, ওই গ্রামের কলেজছাত্র মবিন (২৫) ও তার চাচার পরিবারের মধ্যে বাড়ির সীমানা নিয়ে বিরোধ ছিল।

“এই বিরোধের জেরে মবিন দা দিয়ে তার চাচি তাছলিমা, চাচাত ভাই নিলয় ও চাচাত বোন রাইশাকে কুপিয়ে আহত করেন। এতে তাছলিমা ও নিলয় ঘটনাস্থলেই মারা যান। রাইশাকে কিশোরগঞ্জ সদর হাসপাতালে নেওয়ার পর তারও মৃত্যু হয়।”

ঘটনার পরপরই স্থানীয়রা মবিনকে আটক পুলিশে দেয় জানিয়ে তিনি বলেন, মবিন কিশোরগঞ্জ সরকারি গুরুদয়াল কলেজের মাস্টার্সের ছাত্র। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।

Please Share This Post in Your Social Media

Powered by : Oline IT