সোমবার, ২২ Jul ২০২৪, ০৩:৫৮ অপরাহ্ন

        English
শিরোনাম :
চট্টগ্রামস্থ ছাগলনাইয়া সমিতির আলোচনা সভা ও দোয়া মাহফিল বিশেষ অভিযানে ৬ গ্যাংয়ের ৩৩ জন আটক, দেশী অস্ত্র উদ্ধার ভালো আছেন খালেদা জিয়া ঈদকে ঘিরে জাল নোট গছিয়ে দিত ওরা কুতুব‌দিয়ায় নতুন জামা পেল ১৩৫ এতিম ছাত্র-ছাত্রী মানিকছড়িতে গণ ইফতার মাহফিল সীতাকুণ্ডে লরি চাপায় পথচারী যুবক নিহত সীতাকুণ্ডে পানিতে পড়ে শিশুর মৃত্যু রামগড়ে প্রশিক্ষণার্থীদের মাঝে বিজিবির পুরস্কার ও সনদ বিতরন লাইসেন্স বিহীন ফিলিং স্টেশন স্থাপন করে কার্ভাড ভ্যানে চলছে অবৈধ গ্যাস বিক্রি কাপ্তাই ব্লাড ব্যাংকের উদ্যোগে জনসচেতনতামূলক বিশেষ ক্যাম্পেইন জিম্মি নাবিকদের উদ্ধারে জাহাজের মালিকপক্ষের নতুন ঘোষণা
আন্তঃ জেলা ডাকাত দলের সর্দার ও পলাতক আসামীকে গ্রেফতার

আন্তঃ জেলা ডাকাত দলের সর্দার ও পলাতক আসামীকে গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক, চট্টগ্রাম :

চুরি, ডাকাতি, হত্যা চেষ্টা এবং সরকারী সম্পতির ক্ষতিসাধনসহ ৮ মামলার পলাতক আসামি আন্তঃ জেলা ডাকাত দলের সর্দার গিয়াস উদ্দিন (৩৫)কে চট্টগ্রাম মহানগরীর পাহাড়তলী থেকে গ্রেফতার করেছে র‌্যাব ৭। বুধবার (২৭ মার্চ) সকাল সাড়ে ৯টার দিকে র্যা ব ৭ এর পক্ষ থেকে গণমাধ্যমে পাঠানো এক বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানানো হয়েছে।

এরআগে গতকাল মঙ্গলবার নগরীর পাহাড়তলী থানাধীন মধ্যম সড়াইপাড়া এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। ফেনী জেলার দাগনভূঞা থানার জয়লস্কর এলাকার মৃত আব্দুল মালেক প্রকাশ কালা মিয়ার ছেলে গিয়াস উদ্দিন।

র্যা ব ৭ এর সিনিয়র সহকারী পরিচালক (মিডিয়া) নুরুল আবছার বলেন, ওয়ারেন্টভুক্ত পলাতক আসামি গিয়াস উদ্দিন চট্টগ্রাম মহানগরীর পাহাড়তলী থানাধীন মধ্যম সড়াইপাড়া এলাকা থেকে গ্রেফতার করা হয়।

জিজ্ঞাসাবাদে সে স্বীকার করে যে, সে মামলার ওয়ারেন্টভুক্ত পলাতক আসামি এবং আন্তঃ জেলা ডাকাত দলের সর্দার। আইন শৃংখলা বাহিনীর কাছ থেকে গ্রেফতার এড়াতে চট্টগ্রাম মহানগরীর বিভিন্ন স্থানে আত্মগোপনে অবস্থান করে আসছিল গিয়াস।

তার বিরুদ্ধে ফেনী জেলার ফেনী সদর, সোনাগাজী এবং দাগনভূঞা থানায় চুরি, ডাকাতি, বিস্ফোরক, হত্যা চেষ্টা এবং সরকারী সম্পত্তির ক্ষতিসাধনসহ সর্বমোট ৮ টি মামলা রয়েছে।

গ্রেফতার আসামীর বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নিয়ে ফেনী জেলার দাগনভূঞা থানায় হস্তান্তর করা হয়েছে বলে জানান তিনি।

Please Share This Post in Your Social Media

Powered by : Oline IT